রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

রিফাত হত্যায় টিকটক হৃদয় ও অলিসহ গ্রেফতার ৮

রিফাত হত্যায় টিকটক হৃদয় ও অলিসহ গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক: বরগুনা সদরে রাস্তায় ফেলে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় আলোচিত আসামি টিকটক হৃদয় গ্রেফতার হয়েছে। এছাড়া অলি নামের আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বিকালের দিকে ওই দুইজনকে গ্রেফতার করা হয়।অলি ১১ এবং টিকটক হৃদয় মামলার ১২ নম্বর আসামি।

এ নিয়ে রিফাত হত্যা মামলায় মোট ৮ জনকে গ্রেফতার করা হলো। এখনো পলাতক রয়েছেন আরও চার আসামি।

এর আগে অন্যতম পরিকল্পনাকারী মো. সাগরকে গ্রেফতার করে পুলিশ।

রোববার পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারা। রিফাত শরীফের স্ত্রী মিন্নি দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যান। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। এ মামলায় এখন পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে মূল আসামি নয়ন বন্ড ও রিফাত ফরাজিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com